অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা(GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুণ। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্র: নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময় সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা(অনিক) |
সেন দেবাশীষ প্রধান তুলা উন্নয়ন কর্মকর্তা রুম নং ০১, ফোন-০২৪৭৭৭৮৭৫১৫ মোবাইল নং ০১৭১২-২৫০০৭৬ ই-মেইল-ccdochuadanga@gmail.com
|
এক মাস |
২ |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নিদিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
কামরুল হাসান, উপপরিচালক, যশোর অঞ্চল, ফোন: ০২৪৭৮৮৫০২২৩ মোবাইল ০১৭২৭-৩৭৪১৩০ ই-মেইল khassancdb@gmail.com |
দুই মাস |
৩ |
আপিল কর্মকর্তা নিদিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
তুলা উন্নয়ন বোর্ড, তুলা ভবন, কৃষি খামার সড়ক, ফার্মগেট ঢাকাা-১২১৫। |
ড. মো: ফখরে আলম ইবনে তাবিব, নির্বাহী পরিচালক ফোন: ০২৫৫০২৮৩৫৫, ০২৯১১৮৯০৭ মোবাইল নং ০১৭১১-২২৭০৫৪ ই-মেইল: ed@cdb.gov.bd ওয়েব: www.cdb.gov.bd |
দুই মাস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস